আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সকলের উচিত বেশি বেশি তওবা করা : তৈমূর

সংবাদচর্চা রিপোর্ট:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কথা শুনলে মনে হয়, বিএনপি করোনা ভাইরাস এনেছে। আমাদের সকলের উচিত বেশি বেশি তওবা করা। শাষকগোষ্ঠী দ্বারা যখন পৃথিবীর মানুষ নির্যাতিত হয়। তখন আল্লাহ বিভিন্ন ভাবে শাষকগোষ্ঠিকে প্রতিহত করে।
সোমবার দুপুরে নারায়ণগঞ্জের আদালত পাড়ায় ‘করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষা ও প্রতিরোধে করণীয়’ শীর্ষক লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। এর আগে  আইনজীবী ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সিনিয়র আইনজীবী এডভোকেট. শামসুজ্জামান খোকা, মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট. রফিক আহমেদ, এডভোকেট. রিয়াজুল ইসলাম আজাদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট. আবু ইউসুফ খান টিপু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এডভোকেট. আঃ সামাদ মোল্লা, মহানগর যুবদলের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শরীফুল ইসলাম শিপলু, এডভোকেট আশরাফুল আলম সিরাজী রাসেল, এডভোকেট আজিজুর রহমান মোল্লা, এডভোকেট. আজিজ আল মামুন, এডভোকেট. আসমা হেলেন বিথী, আমেনা আক্তার শিল্পী প্রমুখ।
লিফলেটে কিভাবে ‘করোনা ভাইরাস’ ছড়ায় ও এর প্রতিরোধের উপায় সম্পর্কে তুলে ধরা হয়। আরও উলেখ্য থাকে করোনা ভাইরাসের প্রতিরোধের উপায়- সাবান দিয়ে হাত ধোয়া, হাত না ধুয়ে চোখ, মুখ ও নাক স্পর্শ না করা, হাঁচি কাঁশি দেয়ার সময় মুখ ঢেকে রাখা, অসুস্থ পশু-পাখির সংস্পর্শে না আসা, মাছ-মাংস ভালো ভাবে রান্না করে খাওয়া।

স্পন্সরেড আর্টিকেলঃ